ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ট্রাক উল্টে রং মিস্ত্রি নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
গাজীপুরে ট্রাক উল্টে রং মিস্ত্রি নিহত

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানার লক্ষণদিয়া এলাকায় ট্রাক উল্টে নাসির ঢালী (৩৫) নামে এক রং মিস্ত্রি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) এ দুর্ঘটনা ঘটে। নিহত নাসির গাজীপুর সিটি করপোরেশনের পাকৈরদেশি এলাকার কফিল উদ্দিন ঢালীর ছেলে। আহতরা হলেন- সুমন মিয়া ও জাহিদ হোসেন। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।  

পূবাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হোসেন জানান, যানবাহন না পেয়ে মিক্সার পরিবহনের একটি ট্রাকযোগে রং মিস্ত্রি নাসির পূবাইলের দিকে যাচ্ছিলেন। ট্রাকটি লক্ষণদিয়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশের বিলে পড়ে যায়। এ সময় স্থানীয়রা ট্রাকচালক সুমন মিয়া ও হেলপার জাহিদ হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পরে উল্টে যাওয়া মিক্সারবাহী ট্রাকের ভেতর থেকে রং মিস্ত্রি নাসিরের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২২
আরএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।