ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় ট্রাক দুর্ঘটনায় দু’জন নিহত, রক্ষা পেলো না ৭ গরু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
চুয়াডাঙ্গায় ট্রাক দুর্ঘটনায় দু’জন নিহত, রক্ষা পেলো না ৭ গরু  দুর্ঘটনা কবলিত ট্রাকটি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় গরুবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দু’জন।

এ ঘটনায় ট্রাকে থাকা সাতটি গরু মারা গেছে।  

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দিনগত মধ্য রাত সাড়ে ৩টার দিকে চুয়াডাঙ্গা-মেহেরপুর আঞ্চলিক মহাসড়কের আলুকদিয়া বিশ্বাস ফিলিং স্টেশনের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন- মেহেরপুর সদর উপজেলার রায়পুর গ্রামের লুৎফর রহমানের ছেলে আশরাফুল হক (৫০) ও মেহেরপুর পৌর এলাকার বাসস্ট্যান্ডপাড়ার হারুন-উর-রশিদের ছেলে মনির হোসেন (৪৫)।  

আহত দু’জন হলেন- মেহেরপুর সদর উপজেলার রায়পুর গ্রামের নিজাম শেখের ছেলে কালাম হোসেন (৪০) ও মেহেরপুর পৌর এলাকার খন্দকারপাড়ার জহির উদ্দীনের ছেলে মিনারুল ইসলাম (৪১)।  

নিহতদের মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আর আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, বরিশাল থেকে আসা গরুবোঝাই একটি ট্রাক মেহেরপুরে যাচ্ছিল। পথে ঘটনাস্থলে এলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছে ধাক্কা দেয়। এতে ট্রাকে থাকা গরু ব্যবসায়ী আশরাফুল ঘটনাস্থলেই নিহত হন। ট্রাকে থাকা ১৯টি গরুর মধ্যে সাতটি গরু মারা যায়। গুরুতর আহত হয় বাকি গরুগুলো। গাছ ট্রাকের মধ্যে ঢুকে পড়ায় আটকা পড়েন চালক ও হেলপার। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের ইঞ্জিনের আংশিক অংশ কেটে জীবিত অবস্থায় চালক ও হেলপারসহ তিনজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায় পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা।  

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ লিওন জানান, আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মনির নামে আরও একজনের মৃত্যু হয়। আহত অন্য দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রামেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বাংলানিউজকে বলেন, ট্রাকটি হেলপার চালাচ্ছিল। ধারণা করা হচ্ছে, সে ঘুমিয়ে পড়ায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুর্ঘটনা ঘটেছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনার ব্যাপারে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।