ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাধবপুরে রেললাইন থেকে দুই মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
মাধবপুরে রেললাইন থেকে দুই মরদেহ উদ্ধার

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় রেল লাইন থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের একজন নারী ও অন্যজন পুরুষ।

ট্রেনে কাটা পড়ে এ দুজনের মৃত্যু হয় বলে পুলিশ জানিয়েছে।
 
শনিবার (৫ নভেম্বর) রাত সোয়া ৮টায় শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়। মৃতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গিয়েছে। তার নাম অজয় অধিকারী (৪৩)। তিনি মাধবপুর উপজেলার জগদীশপুর চা বাগান ফাঁড়ির বীরেন্দ্র অধিকারীর ছেলে।
 
শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাদশা আলম বাংলানিউজকে জানান, ধারণা করা হচ্ছে অজয় অধিকারী শনিবার সকালে ঢাকা থেকে সিলেটগামী সুরমা মেইল ট্রেনে কাটা পড়ে মারা গিয়েছেন। মাধবপুরের জগদীশপুর এলাকায় ঢাকা-সিলেট রেলপথে তার বিচ্ছিন্ন মরদেহ পাওয়া যায়।
 
একইদিন মনতলা এলাকার ১৪৩ নম্বর রেলওয়ে ব্রিজের পাশে সিলেট থেকে ঢাকাগামী ‘কালনী এক্সপ্রেসের’ নিচে কাটা পড়ে মারা যান অজ্ঞাত পরিচয় এক নারী (৭০)। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে স্থানীয়দের দাবি।
 
রেলওয়ে পুলিশের এ কর্মকর্তা আরও জানান, মৃত অজয়ের বাড়িতে তার মারা যাওয়ার খবর পাঠানোর পরও মরদেহ নেওয়ার জন্য কেউ আসতে ইচ্ছুক নন। মারা যাওয়া নারীরও পরিচয় পাওয়া যাচ্ছে না। মরদেহটি দুইটি রেলওয়ে থানায় রয়েছে। ময়নাতদন্তের জন্য রোববার সকালে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।
 
বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।