ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

চাঁদা না দেওয়ায় ছুরিকাঘাতে তেল ব্যবসায়ীকে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
চাঁদা না দেওয়ায় ছুরিকাঘাতে তেল ব্যবসায়ীকে হত্যা প্রতীকী ছবি।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে চাঁদা না দেওয়ায় রাশেদ (২৫) নামে এক তেল ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তবে পুলিশ বলছে এটি পারিবারিক দ্বন্দ্ব থেকে হত্যা।

রোববার (৬ নভেম্বর) দিনগত গভীর রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আধুরীয়া স্ট্যান্ডের পাশেই এ ঘটনা ঘটে। রাশেদ ভোলা জেলার লালমহন উপজেলার ধলীগৌর নগর এলাকার আলাউদ্দিনের ছেলে।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আধুরীয়া স্ট্যান্ডের পাশেই তেলের ব্যবসা রাশেদের। গভীর রাতে একদল লোক তার দোকানে এসে টাকা চাইলে তিনি দেবে না বলে জানান। এতে ক্ষুব্ধ হয়ে তাকে ছুরিকাঘাত করে টাকা নিয়ে যায় তারা। পরে তাকে উদ্ধার করে ঢাকা কলেজ মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভূলতা ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, যতটুকু এখন পর্যন্ত জানা গেছে এটি পারিবারিক দ্বন্দ্ব থেকে হয়েছে। দুই পক্ষের মধযে আর্থিক লেনদেন নিয়ে ঝামেলা ছিল। তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।