ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুইটি কিডনিই নষ্ট হেলেনার, বাঁচার আকুতি

উপজেলা করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
দুইটি কিডনিই নষ্ট হেলেনার, বাঁচার আকুতি

নবাবগঞ্জ (ঢাকা): দুইটি কিডনি নষ্ট হয়ে গেছে গৃহবধূ হেলেনা আক্তারের (৩৫)। নিজ পরিবার বা আত্বীয়-স্বজনের সামর্থ নেই অর্থনৈতিক সহযোগিতায় তাকে চিকিৎসা দিয়ে সুস্থ করে আনার।

এ পরিস্থিতিতে চিকিৎসাসেবা নিয়ে ও আল্লাহর রহমতে সুস্থ হয়ে বাঁচার আকুতি জানিয়ে সমাজের বিত্তবান, দানশীল ও মানবিক বোধসম্পন্ন ব্যক্তিদের কাছে আর্থিক সহায়তার চেয়েছেন।  

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বারুয়াখালী গ্রামের মিজানুর রহমান জুয়েল স্ত্রী হেলেনা বাংলানিউজের কাছে তার এ আকুতি ও অনুভূতি প্রকাশ করেন।  

হেলেনা জানান, চলতি বছরের অক্টোবরের মাঝামাঝি সময়ে তিনি অসুস্থ হয়ে পড়লে ইবনে সিনা ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার উত্তরার একটি হাসপাতালে তিনি  চিকিৎসা নেন। সেখানে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে রিপোর্ট দেখে কিডনি বিশেষজ্ঞ চিকিৎসকরা জানান তার দুইটি কিডনিই (ডেমেজ) নষ্ট হয়ে গেছে। এ অবস্থায় টাকার অভাবে চিকিৎসা না করাতে পেরে দিন দিন তার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে।

স্বামী মিজানুর রহমান জুয়েল বলেন, দুই কিডনি নষ্ট হয়ে যাওয়ায় হেলেনা এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। আমার দুইটি সন্তান, এক মেয়ে (৯) ও এক ছেলে (৬)। একটি পোশাক কারখানায় কাজ করে কোনো রকম সংসার চালাই। আমার কোনো জমানো টাকা, সহায়-সম্বল বলতে তেমন কিছু নেই। এ পরিস্থিতিতে হেলেনার চিকিৎসা চালানোর মতো অবস্থা বা সামর্থ্য কোনোটাই আমার নেই।  স্ত্রীকে বাঁচাতে তাই সমাজের বিত্তবান, দানশীল ব্যক্তি এবং প্রবাসীদেরও সাহায্য কামনা করছি।  

সহায়তার জন্য যোগাযোগ: হেলেনার স্বামী মিজানুর রহমান জুয়েলের মোবাইল নম্বর- ০১৮১৫২৫৫০০২ 

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।