ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢাকা-আরিচা মহাসড়কে ছুরিকাহত পটুয়াখালীর এসিল্যান্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
ঢাকা-আরিচা মহাসড়কে ছুরিকাহত পটুয়াখালীর এসিল্যান্ড

সাভার, (ঢাকা): ঢাকা-আরিচা মহাসড়কের সিএন্ডবি এলাকায় ছিনতাইকারীদের আক্রমণের শিকার হয়েছেন পটুয়াখালীর কলাপাদ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু বক্কর সিদ্দিকী। সোমবার (১৪ নভেম্বর) দিবাগত রাতে তাকে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা।

মঙ্গলবার (১৪ নভেম্বর) মধ্যরাতে এ তথ্য নিশ্চিত করেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা। আহতকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও তিনি জানান।

সিএন্ডবি এলাকায় ঘটা এ ঘটনার প্রত্যক্ষদর্শী এক সিএনজি অটোরিকশা চালক জানান, তারা কয়েকজন মিলে সিএন্ডবি স্ট্যান্ডে গল্প করছিলেন। এ সময় ঢাকা-আরিচা মহাসড়ক এলাকা থেকে মানুষের চিৎকার শোনেন। ঘটনাস্থলে গিয়ে গিয়ে দেখেন আবু বক্কর আহত অবস্থায় পড়ে আছেন। এর মধ্যেই ছিনতাইকারীরা তার কাছে থাকা সবকিছু নিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দেয়াল টপকে পালিয়ে যায়।

আহতের পিঠ ও পেটের এক পাশে ছুরিকাঘাত করা হয়। পরে অন্যান্য সিএনজি অটো-রিকশাচালকসহ আহতকে এনাম মেডিকেলে ভর্তি করেন তারা।

কলাপাড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শংকর চন্দ্র বৈদ্য বলেন, এসিল্যান্ড আবু বক্কর সিদ্দিকীকে ছিনতাইকারীরা আহত করেছে বলে আমাকে মোবাইলে জানানো হয়েছে। আমি বিস্তারিত জেনে ব্যবস্থা নিয়েছি।

ওসি দীপক চন্দ্র বলেন, ছিনতাইকারীদের আটকের ব্যবস্থা নেওয়া হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের হলে গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে।

বাংলাদেশ সময়: ০৭২৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
এসএফ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।