ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিমানযাত্রীদের সময় নিয়ে বের হওয়ার পরামর্শ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
বিমানযাত্রীদের সময় নিয়ে বের হওয়ার পরামর্শ ফাইল ফটো

ঢাকা: বিমানবন্দর এলাকায় চলমান উন্নয়ন প্রকল্পের জন্য বিমানবন্দর স্টেশন এলাকায় বিশেষ ট্রাফিক চালু করা হয়েছে। একইসঙ্গে বিমানবন্দরের যাত্রীদের হাতে সময় নিয়ে বের হওয়ার অনুরোধ জানিয়েছে বিআরটি কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান বরাবর বিআরটি (গাজীপুর-এয়ারপোর্ট) এর প্রকল্প পরিচালক এ এস এম ইলিয়াস শাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেওয়া হয়।

এতে বলা হয়, উপযুক্ত বিষয়ে সম্মানের সহিত জানানো যাচ্ছে যে, গ্রেটার ঢাকা সাসটেইনেবল আরবান ট্রান্সপোর্ট প্রজেক্টের (বিআরটি গাজীপুর-মারপোর্ট) আওতাভুক্ত ঢাকা বিমানবন্দর স্টেশন এলাকায় উত্তরা থেকে মহাখালীমুখী যানবাহনের জন্য বিশেষ ট্রাফিক নির্দেশনা দেওয়া হয়েছে।

নির্দেশনা অনুযায়ী, ২৪ নভেম্বর সন্ধ্যা ৬টা থেকে আগামী রোববার (২৭ নভেম্বর) সকাল ৬টা পর্যন্ত বিভিন্ন এয়ারলাইন্সে চলাচলকারী যাত্রী সাধারণকে যথেষ্ট সময় হাতে নিয়ে বিমানবন্দরে আগমনের সতর্কতা জারির প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য সবিনয় অনুরোধ করা হলো।

এর আগে অপর এক বিজ্ঞপ্তিতে যাত্রীদের উল্লিখিত ৬০ ঘণ্টা বিমানবন্দর রুট এড়িয়ে চলার পরামর্শ দেয় বিআরটি কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
এমকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।