ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রতিপক্ষের হামলায় ধর্ষণ মামলার সাক্ষী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
প্রতিপক্ষের হামলায় ধর্ষণ মামলার সাক্ষী নিহত

বাগেরহাট: বাগেরহাটে প্রতিপক্ষের মারধরে শামীম হাওলাদার (৩৬) নামের এক যুবক নিহত হয়েছেন।  

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

একই দিন রাত সাড়ে ৭টায় বাগেরহাট সদর উপজেলার বড়বাসবাড়িয়া এলাকায় ফিরোজ হাওলাদারের বাড়ির সামনে হামলার শিকার হন শামীম। তিনি ২৫ জুলাই বাগেরহাট মডেল থানায় একটি দলবদ্ধ ধর্ষণ মামলার সাক্ষী ছিলেন।

নিহত শামীম হাওলাদার বড় বাসবাড়িয়া এলাকার ইউসুফ হাওলাদারের ছেলে।  

স্থানীয় সূত্রে জানা যায়, ধর্ষণ মামলার আসামীদের নিকট আত্মীয় ও ফিরোজ হাওলাদার সহ কয়েকজন মিলে শামীমের উপর হামলা করে। এতে ফিরোজ গুরুতর আহত হয়। আহত শামীমকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতাল নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় শামীমকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শামীমের মৃত্যু হয়।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, বাগেরহাট জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।