ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজনীতির ‘রহস্য পুরুষ’ সিরাজুল আলমের অবস্থা অপরিবর্তিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, জুন ৪, ২০২৩
রাজনীতির ‘রহস্য পুরুষ’ সিরাজুল আলমের অবস্থা অপরিবর্তিত সিরাজুল আলম খান -ফাইল ছবি

ঢাকা: বাংলাদেশের রাজনীতিতে ‘রহস্য পুরুষ’ হিসেবে পরিচিত সিরাজুল আলম খানের (দাদাভাই) শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার (৪ জুন) সন্ধ্যায় আইসিইউর সামনে কথা হয় তার ব্যক্তিগত সহকারী মো. রুবেলের সঙ্গে। তিনি জানান, বৃহস্পতিবার (১ জুন) বিকেলে তাকে নতুন ভবনের কেবিন থেকে আইসিইউতে স্থানান্তর করেন চিকিৎসকরা। সেখানে নেওয়ার পর একদিন তাকে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়। তবে এখন লাইফ সাপোর্ট ছাড়াই রাখা হয়েছে।

রুবেল জানান, সিরাজুল আলম খান কথা বলতে পারছেন না তিনি। ইশারায় ইঙ্গিতে বুঝাচ্ছেন। মুখে খাবারও খেতে পারছেন না। নাক দিয়ে রাইস টিউবের মাধ্যমে তাকে তরল খাবার খাওয়ানো হচ্ছে।

এদিকে ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক জানান, চারদিন আগে তাকে হাসপাতালের পুরাতন ভবনের ৪র্থ তলায় জেনারেল আইসিইউতে নেওয়া হয়েছে। তার চিকিৎসার জন্য যে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে ,সেই বোর্ডের চিকিৎসকরা তাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখছেন। তার শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে।

এর আগে গত ২০ মে বার্ধক্যজনিত কারণে ঢামেক হাসপাতালের নতুন ভবনের কেবিনে ভর্তি করা হয় সিরাজুল আলম খানকে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুন ৪, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad