ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তিলোত্তমা খুলনা বিনির্মাণে তালুকদার খালেকের বিকল্প নেই: বিএম মোজাম্মেল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জুন ৫, ২০২৩
তিলোত্তমা খুলনা বিনির্মাণে তালুকদার খালেকের বিকল্প নেই: বিএম মোজাম্মেল

খুলনা: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেছেন, তিলোত্তমা খুলনা নগরী বিনিমার্ণে তালুকদার আব্দুল খালেকের বিকল্প নেই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে আবারও নির্বাচিত করতে হবে।

সোমবার নগরীর নিউ মার্কেটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেকের পক্ষে গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

স্বাধীনতার পক্ষের সবাকে ঐক্যবদ্ধ হয়ে ১২ জুনের সিটি নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে মোজাম্মেল হক আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, ২০১৩ সালের মেয়র নির্বাচনে বিজয়ী না হওয়ায় খুলনার উন্নয়ন ও অগ্রগতি পিছিয়ে গিয়েছিল। এবারের নির্বাচনে ভোটরা ভুল করলে খুলনার উন্নয়ন একেবারেই মুখথুবড়ে পড়বে। খুলনার উন্নয়ন কাজ সম্পন্ন ও গতিশীল করতে কর্মবীর তালুকদার খালেককে ভোট দিতে তিনি নগরবাসীর প্রতি অনুরোধ জানান।

এসময়ে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মফিদুল ইসলাম টুটুল, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু, সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, নির্বাহী সদস্য এস এম আকিল উদ্দিন, মহানগর যুবলীগ সভাপতি মো. সফিকুর রহমান পলাশ, সাধারণ সম্পাদক শেখ শাহজালাল হোসেন সুজন, যুবলীগ নেতা শওকাত হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, জুন ৫, ২০২৩
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।