ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সাভারের সেই যুবলীগ নেত্রীকে দল থেকে বহিষ্কার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
সাভারের সেই যুবলীগ নেত্রীকে দল থেকে বহিষ্কার  মেহনাজ তাবাচ্ছুম মিশু

সাভার (ঢাকা): সাভারে এক নারীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করাসহ হত্যাচেষ্টার অভিযোগে আটক হওয়া যুব মহিলা লীগের সেই নেত্রী মেহনাজ তাবাচ্ছুম মিশুকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।  

শনিবার (১৯ আগস্ট) রাতে বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারোয়ার ও সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাকে সাময়িক বহিষ্কার করা হয়।

 

অভিযুক্ত ওই নেত্রী ঢাকা জেলা (উত্তর) যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন বলে জানা গেছে।  

বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারোয়ার বাংলানিউজকে বলেন, আমার নেত্রীর নির্দেশ যেকোনো নেতাকর্মীর বিরুদ্ধে কোনো অভিযোগ প্রমাণিত হলে সঙ্গে সঙ্গে সাংগঠনিক ব্যবস্থা নিতে। কোনো নেতাকর্মীর অপকর্মের দায়ভার সংগঠন কখনোই নেবে না। তাই অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছি।

সাভার মডেল থানার পুলিশ জানায়, এক কিশোরীকে বিবস্ত্র করে ছবি তোলার চেষ্টা, নির্যাতনসহ নানা বিষয় উল্লেখ করে আজ শনিবার (১৯ আগস্ট) সকালে সাভার মডেল থানায় অভিযোগ দেন ভুক্তভোগী এক কিশোরীর মা কল্পনা বেগম। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে আজ সকাল ১০টার দিকে সাভার উপজেলা পরিষদ সংলগ্ন গেন্ডা এলাকার নিজ বাসা থেকে মেহনাজ মিশুকে আটক করে পুলিশ। পরে ভুক্তভোগীর মায়ের দায়ের করা মামলায় মেহনাজ মিশুকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।  

** হত্যাচেষ্টার অভিযোগে ‘যুবলীগ নেত্রী’ আটক

বাংলাদেশ সময়: ০০১৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এসএফ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।