ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাসদের কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাসদের কর্মসূচি

ঢাকা: আগামী ৩১ অক্টোবর জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) দলটির পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এতে বলা হয়, ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাসদ কেন্দ্রীয় কমিটি আগামী ৩১ অক্টোবর মঙ্গলবার বিকেল ৩টায় কাকরাইলস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আলোচনা সভা, পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের কর্মসূচি গ্রহণ করেছে।

সভায় সম্মানিত অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন, বাংলাদেশের সাম্যবাদী দলের (এম-এলএ) সাধারণ সম্পাদক কমরেড দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টি (জেপি) মহাসচিব শেখ শহীদুল ইসলাম, বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, কমিউনিস্ট কেন্দ্রের সাধারণ সম্পাদক ডা. অসিত বরণ, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) আহ্বায়ক রেজাউর রশিদ খান, ন্যাশনাল আওয়ামী পার্টি-ন্যাপ (মো) সদস্য ইমসাইল হোসেন। সভায় সভাপতিত্ব করবেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকীতে ৩১ অক্টোবরের আগে ও পরে ঢাকায় ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিম কমিটির পক্ষ থেকে পৃথক পৃথকভাবে সমাবেশ, গণমিছিল, মশাল মিছিল অনুষ্ঠিত হবে।

কেন্দ্রীয় কর্মসূচির অনুরূপ জেলা ও উপজেলা পর্যায়ে ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, পুনর্মিলনী, গণজমায়েত, সমাবেশ, গণমিছিল, মশাল মিছিল, গণসঙ্গীতের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী সামনে রেখে দলীয় সভাপতি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শিরীন আখতারসহ কেন্দ্রীয় নেতারা দেশের বিভিন্ন জেলা-উপজেলায় জনসভায় যোগদান করবেন।

দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার দেশি-বিদেশি ষড়যন্ত্র মোকাবিলা করে যথাসময়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠান, কঠোরহস্তে বাজার সিন্ডিকেট দমন ও নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণ করার দাবিতে সংগ্রামের চেতনায় দলের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী যথাযথ মর্যাদায় উদযাপন করার জন্য দলের সব জেলা, মহানগর, উপজেলা, থানা কমিটির প্রতি আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
আরকেআর/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।