ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রংপুরে গণতন্ত্র মঞ্চের মিছিলে হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
রংপুরে গণতন্ত্র মঞ্চের মিছিলে হামলা

রংপুর: সরকারের পদত্যাগের দাবিতে তিন দিনব্যাপী সড়ক, নৌপথ ও রেলপথ অবরোধ কর্মসূচির অংশ হিসেবে রংপুরে গণতন্ত্র মঞ্চের মিছিলে পুলিশ লাঠিচার্জ করেছে। মিছিল থেকে বাংলাদেশ কৃষক মজুর সংহতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুর রহমানকে আটক করা হয়।

তবে নেতাকর্মীদের বিক্ষোভের মুখে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (০২ নভেম্বর) গণতন্ত্র মঞ্চ, রংপুর জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল রংপুর শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে। মিছিলটি রংপুর শহরস্থ ওয়াল্টন মোড়ে পৌঁছালে পুলিশ লাঠিচার্জ করে। এতে কমপক্ষে তিনজন নেতাকর্মী আহত হন।

বাংলাদেশ কৃষক মজুর সংহতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক  তৌহিদুর রহমানকে আটকের ঘটনায় বাংলাদেশ কৃষক মজুর সংহতি কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে বাংলাদেশ কৃষক মজুর সংহতির সভাপতি দেওয়ান আবদুর রশিদ নিলু এবং সাধারণ সম্পাদক আবদুল আলিম তীব্র নিন্দা জানিয়েছেন।

বিবৃতিতে বাংলাদেশ কৃষক মজুর সংহতির সভাপতি দেওয়ান আবদুর রশিদ নিলু বলেন, তৌহিদুর রহমানের ওপর এই ন্যক্কারজনক হামলা এদেশের মানুষের গণতান্ত্রিক অধিকারের ওপর নগ্ন হস্তক্ষেপেরই বহিঃপ্রকাশ।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।