ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বুধবার ৫ জেলায় ভার্চ্যুয়াল জনসভায় অংশ নেবেন শেখ হাসিনা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
বুধবার ৫ জেলায় ভার্চ্যুয়াল জনসভায় অংশ নেবেন শেখ হাসিনা

ঢাকা: আগামী বুধবার (৩ জানুয়ারি) পাঁচটি জেলা ও একটি উপজেলার নির্বাচনী ভার্চ্যুয়াল জনসভায় অংশ নেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

মঙ্গলবার (০২ জানুয়ারি) বিকেল ৩টায় রাজধানীর তেজগাঁওস্থ ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন প্রান্ত থেকে তিনি পর্যায়ক্রমে এ নির্বাচনী ভার্চ্যুয়াল জনসভায় অংশ নেবেন।

পাঁচ জেলাগুলো হচ্ছে, রংপুর বিভাগের গাইবান্ধা জেলা, রাজশাহী বিভাগের রাজশাহী জেলা ও মহানগর, ঢাকা বিভাগের টাঙ্গাইল জেলা এবং চট্টগ্রাম বিভাগের ব্রাহ্মণবাড়িয়া জেলা, কুমিল্লা উত্তর-দক্ষিণ জেলা ও মহানগর এবং চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলা। এ নির্বাচনী জনসভায় শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।  

এ কর্মসূচিতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগ, উপজেলা/থানা, পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এবং সংশ্লিষ্ট জেলাগুলোর নির্বাচনী এলাকার আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভার্চ্যুয়াল জনসভা সফলভাবে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৪
এসকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।