ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পৃথিবীর তিনজন সৎ প্রধানমন্ত্রীর একজন শেখ হাসিনা: আব্দুর রহমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
পৃথিবীর তিনজন সৎ প্রধানমন্ত্রীর একজন শেখ হাসিনা: আব্দুর রহমান

ফরিদপুর: সদ্য মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী এবং ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য আব্দুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বের তিনজন সৎ প্রধানমন্ত্রীর মধ্যে একজন। সেই শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।

আওয়ামী লীগের নেতা-কর্মী বেঁচে থাকতে প্রধানমন্ত্রীর একটুকুও ক্ষতি কেউ করতে পারবে না।

তিনি বলেন, আমাদের যে নির্বাচনী ইস্তেহার হয়েছে, সেই ইস্তেহার পূর্ণাঙ্গভাবে বাস্তবায়ন করব। সন্ত্রাস মুক্ত, ক্ষুধামুক্ত দেশ গড়তে চাই।  

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে ফরিদপুর শহরের আলীপুরে মুজিব সড়কে জেলা আওয়ামী লীগের আয়োজনে মন্ত্রিত্ব পাওয়ায় আব্দুর রহমানকে সংবর্ধনা দেওয়া হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

আব্দুর রহমান বলেন, ফরিদপুরকে উন্নয়নের জোয়ারে ভাসাব। প্রধানমন্ত্রীর দুয়ারে গেলে খালি হাতে ফিরব না। বঙ্গবন্ধুর নামে এই ফরিদপুরে বহু প্রতিষ্ঠান করব।  

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী বলেন, আপনাদের সৎভাবে ব্যবসা বাণিজ্য করার সুযোগ করে দেব। কিন্তু কোনো বদনাম যেন না আসে, কোনো চাঁদাবাজি যেন না হয়। এদিক-ওদিক হলে আব্দুর রহমানকে আপনারা পাবেন না।

অনুষ্ঠানে শুরুতে আব্দুর রহমানকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানান জেলা আওয়ামী লীগসহ দলটির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।  

এ সময় দলটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, সহ-সভাপতি শ্যামল ব্যানার্জী, যুগ্ম সাধারণ সম্পাদক মাঈনুদ্দিন আহমেদ মানু, পৌরসভা মেয়র অমিতাভ বোসসহ দলটির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এসআরএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।