ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে খাবার বিতরণে যাচ্ছে আওয়ামী লীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, জুন ১, ২০২৪
ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে খাবার বিতরণে যাচ্ছে আওয়ামী লীগ

ঢাকা: ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত দুর্গতদের মাঝে শুকনো খাবার বিতরণের লক্ষ্যে শনিবার (১ জুন) সাতক্ষীরা, খুলনা ও বাগেরহাট যাচ্ছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটি।  

এদিন বিকেল ৩টায় কমিটির ১১ সদস্যের একটি দল সাতক্ষীরা শ্যামনগর, ২ জুন খুলনা ও বাগেরহাটে রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে শুকনো খাবার বিতরণ করবেন।

 

এই সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কমিটির সদস্য গ্লোরিয়া সরকার ঝর্ণাসহ উপ কমিটির সদস্যরা উপস্থিত থাকবেন।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

তিনি বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। সাধারণ মানুষের যেকোনো দুর্দিনে আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মী সব সময় জনগণের পাশে ছিল, আছে এবং থাকবে। সাম্প্রতিক যে প্রলয় ঘূর্ণিঝড়টি হয়েছে তাতে সাতক্ষীরা, খুলনা ও বাগেরহাট অঞ্চলের মানুষের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তাই আমাদের দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা ওইসব অঞ্চলের ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত দুর্গতদের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেবে।

বাংলাদেশ সময়: ০০২৪ ঘণ্টা, মে ৩১, ২০২৪
এসকে/এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।