ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার সুচিকিৎসা নিয়ে সরকার টালবাহানা করছে: সরোয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
খালেদা জিয়ার সুচিকিৎসা নিয়ে সরকার টালবাহানা করছে: সরোয়ার

বরিশাল: সরকার মুখে গণতন্ত্রের কথা বললেও তার কার্যক্রম স্বৈরাচারী বলে দেশনেত্রী খালেদা জিয়ার সুচিকিৎসা নিয়ে এমন টালবাহানা করছে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার।

রোববার (৩০ জুন) বিকেলে দলীয় কার্যালয়ে আয়োজিত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মজিবর রহমান সরোয়ার বলেন, দিনের ভোট রাতে করিয়ে পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদদের দুর্নীতি করার পথ এই সরকার করে দিয়েছে।

তিনি বলেন, বর্তমান সরকার দুর্বল বলেই মিয়ানমার আমাদের দেশে গুলি চালায়, ভারতের সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) সীমান্তে বাংলাদেশিদের গুলি করে হত্যা করছে। আর সরকার কোনো কথাই বলতে পারছে না।

নেতা-কর্মীদের উদ্দেশে মজিবর রহমান সরোয়ার বলেন, এই নতজানু সরকার দেশের গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। আমাদের নতুন করে জেগে উঠতে হবে। দেশনেত্রীকে মুক্ত ও গণতন্ত্র উদ্ধারের জন্য মাঠে থাকতে হবে। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশে আসবেই। আর সেদিন দেশে বাঁধভাঙা স্রোত ছুটবে, যা কেউ রুখতে পারবে না।

এ সময় নেতা-কর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, যারাই নেতৃত্বে আসবেন, তাদের আরও শক্তিশালী হয়ে দেশনেত্রীকে মুক্ত ও গণতন্ত্র উদ্ধারের জন্য শক্ত হয়ে মাঠে থাকার আহ্বান রইল।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি সৈয়দ আহসান কবীর হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আকবর হোসেন, সহ-সাধারণ সম্পাদক আনায়ারুল হক তারিন, বিএনপি নেতা অ্যাডভোকেট মহসিন মন্টু, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সাবেক আহ্বায়ক অ্যাডভোকেট মজিবুর রহমান নান্টু, সদস্য সচিব অ্যাডভোকেট আকতার হোসেন মেবুল, মহানগর বিএনপির সদ্য সাবেক যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আলী হায়দার বাবুল, যুগ্ম আহ্বায়ক কেএম শহিদুল্লাহ, মহানগর বিএনপির সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, বরিশাল মহানগর শ্রমিক দলেল আহ্বায়ক মো. ফয়েজ আহমেদ খান, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল হক ফরাজীসহ নেতারা।  

আলোচনা শেষে খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনাসহ বিএনপি সব নেতাদের জন্য দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।