ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

দুর্নীতির খবর যতটুকু বেরোচ্ছে সেটা ছিটেফোঁটা: রুহিন হোসেন প্রিন্স

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, জুলাই ৭, ২০২৪
দুর্নীতির খবর যতটুকু বেরোচ্ছে সেটা ছিটেফোঁটা: রুহিন হোসেন প্রিন্স

ঢাকা: দুর্নীতির খবর যতটুকু বেরোচ্ছে সেটা ছিটেফোঁটা, প্রশ্রয়দানকারী নায়কদের ধরতে না পারলে দুর্নীতিবাজদের শাস্তি দেওয়া যাবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সাধারণ সম্পাদক ও বাম গণতান্ত্রিক জোটের অন্যতম নেতা রুহিন হোসেন প্রিন্স।

শনিবার(৬ জুলাই) সিপিবি আহুত সারাদেশে উপজেলা-থানায় দুর্নীতিবিরোধী সমাবেশের অংশ হিসেবে পার্টির ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত কামরাঙ্গীরচরের সমাবেশে  এসব কথা বলেন তিনি।

প্রিন্স বলেন, সরকারের নীতি দুর্নীতিকে লালন পালন করছে। ক্ষমতার ছত্রছায়ায় থেকেই এসব দুর্নীতিবাজরা মহাদুর্নীতিবাজে পরিণত হয়েছে। এদের হাত থেকে দেশ বাঁচাতে চলমান দুঃশাসনের অবসান ও ব্যবস্থা বদলের সংগ্রাম অগ্রসর করতে হবে।

তিনি বলেন সিপিবি তেঁতুলিয়া থেকে শুরু করে সারাদেশে দুর্নীতিবিরোধী অভিযান করবে। আগামী ১৬ জুলাই বামজোট আহুত দুর্নীতি দমন কমিশন (দুদক) কার্যালয়ের সামনে অবস্থানের কর্মসূচি পালন করা হবে। একের পর এক দুর্নীতির খবর যতটুকু বেরোচ্ছে এটা তো ছিটেফোঁটা। যাদের প্রশ্রয়ে এরা দুর্নীতি করেছে সে খবর তো এখনো বেরোলো না। প্রশ্রয়দানকারী নায়কদের ধরতে না পারলে এই দুর্নীতিবাজদের শাস্তি দেওয়া যাবে না।

সিপিবি নেতা আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে কামরাঙ্গীরচর কুড়ারঘাট শহীদ মিনারের সামনে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন সিপিবি ঢাকা মহানগর দক্ষিণের সম্পাদকমণ্ডলীর সদস্য আকতার হোসেন, কামরাঙ্গীরচর শাখার সম্পাদক মাহমুদুর রহমান বিরল, রিকশা-ভ্যান শ্রমিকনেতা আব্দুল হাকিম মাইজভাণ্ডারী প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন আরিফুল ইসলাম নাদিম।

বাংলাদেশ সময়: ০৭৫৩ ঘণ্টা,জুলাই ৬,২০২৪
এসকে/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।