ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

ছাত্র-জনতার গণহত্যাকারীদের বিশেষ ট্রাইব্যুনালে বিচারের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
ছাত্র-জনতার গণহত্যাকারীদের বিশেষ ট্রাইব্যুনালে বিচারের দাবি

ফেনী: জামায়াতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক সংসদ সদস্য সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহেল ছাত্র-জনতার গণহত্যাকারীদের বিশেষ ট্রাইব্যুনালে বিচারের দাবি জানিয়েছেন।

তিনি বলেন, যারা সাম্প্রতিক সময়ে দেশের ছাত্র-জনতার ওপর গণহত্যা চালিয়েছে বিশেষ ট্রাইব্যুনালের মাধ্যমে তাদেরকে বিচারের আওতায় আনতে হবে।

রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে ছাগলনাইয়া ও ফুলগাজী উপজেলায় বন্যার্তদের ত্রাণ বিতরণের পর শহরের একটি মিলনায়তনে তিনি এসব কথা বলেন।

সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহেল বলেন, জামায়াত ভোটের রাজনীতিতে বিশ্বাসী। দেশের সবগুলো নির্বাচনে অংশগ্রহণ করেছে। আবার যেগুলো প্রহসনের তা বর্জন করেছে।

বন্যা পরিস্থিতি নিয়ে তিনি বলেন, প্রতিবেশী দেশ ভালোবেসে বেশি পানি দিয়েছে। তা আমরা হজম করতে পারিনি। ভারত আমাদের কল্যাণকামী হতে পারতো, তা তারা করেনি। বর্তমান দেশ প্রেমিক সরকার ভারতের সাথে আলাপ করে পানি সমস্যার সমাধান করবে বলে আশা রাখছি।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী জেলা জামায়াত আমির মাওলানা একেএম সামছুদ্দিন, প্রচার সম্পাদক আ ন ম আবদুর রহিম, শহর জামায়াত আমির মাওলানা আবদুল হান্নান, সাধারণ সম্পাদক মো. ইলিয়াস প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
এসএইচডি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ