ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

স্বৈরাচার শেখ হাসিনা কীভাবে পালিয়ে গেছে তা সবাই দেখেছে: যুবদল সভাপতি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
স্বৈরাচার শেখ হাসিনা কীভাবে পালিয়ে গেছে তা সবাই দেখেছে: যুবদল সভাপতি

বরিশাল: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি আবদুল মোনায়েম মুন্না বলেছেন, জিয়া পরিবার কখনো অন্যায়ের সঙ্গে আপস করেনি। আর আমরা কখনো দেশ ছেড়ে পালিয়েও যাইনি।

ফ্যাসিবাদ স্বৈরাচার শেখ হাসিনা সরকার কীভাবে পালিয়ে গেছে তা সবাই দেখেছে। আবার তার লোকজন পালাতে গিয়ে ধরা খাচ্ছে তাও সবাই দেখছে।

শক্তি কিংবা ভয় দেখিয়ে নয় ইনসাফ এবং উদারতা দিয়ে মানুষের মন জয় করুন জনগণের ভালবাসা অর্জন করুন দেশনায়ক তারেক রহমানের এ উক্তি মনে করিয়ে দিয়ে তিনি বলেন- আমরা বিশ্বাস করি আগামীতে বিএনপি জনগণের পূর্ণ সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে। আর সে জন্য যুবদল এমন কোনো কাজ করবেন না যাতে করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়।

রোববার (০১ সেপ্টেম্বর) বিকেলে বরিশাল নগরের অশ্বিনী কুমার হলে বরিশাল বিভাগীয় যুবদলের আয়োজনে বৈষম্যহীন, নিরাপদ, মানবিক বাংলাদেশ গড়ায় জাতীয়তাবাদী যুবদলের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান হাজার হাজার মাইল দূরে বসেও বিএনপির নেতৃত্ব দিচ্ছেন এবং পরিচালনা করছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন যুবদল বরিশাল বিভাগীয় সহ সভাপতি অ্যাডভোকেট এইচ এম তছলিম উদ্দিন, সহ সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন পিপলু, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খান, মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মাকসুদুর রহমান মাকসুদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাযহারুল ইসলাম জাহান ও বরিশাল উত্তর জেলা যুবদলের সদস্য সচিব গোলাম মোর্সেদ মাসুদ।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, সেপ্টেম্বর, ১, ২০২৪
এমএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।