ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

‘সন্ত্রাস বিরোধী সংগ্রামে শেখ হাসিনার পাশে থাকবে এরশাদ’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৬
‘সন্ত্রাস বিরোধী সংগ্রামে শেখ হাসিনার পাশে থাকবে এরশাদ’

ঢাকা: জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, বাংলাদেশ যখন ধীরে ধীরে উন্নত দেশে পরিণত হচ্ছে, ঠিক তখন দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য দেশীয় ও আর্ন্তজাতিক ষড়যন্ত্ররে অংশ হিসেবে সুকৌশলে  বাংলাদেশকে জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র হচ্ছে।

কিন্তু বাংলাদেশের শান্তিপ্রিয় মানুষ কখনোই এই দেশকে জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্র বানাতে দেবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি ও সন্ত্রাস দমনে আপোসহীন সংগ্রাম করছে। দেশের সাধারণ মানুষ এই সংগ্রামে যোদ্ধা হিসেবে অংশ নিয়েছে। জাতীয় পার্টির  চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদসহ  জাতীয় পার্টির লাখ লাখ নেতাকর্মী এই সংগ্রামে শেখ হাসিনার পাশে থাকবে।

সোমবার (আগস্ট ০৮) সকালে রাজধানীর দোলাইরপাড়ে শ্যামপুর ও কদমতলী থানা জাতীয় পার্টি আয়োজিত সন্ত্রাস বিরোধী গণমিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সমাবেশে আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক কাজী হাবিবুর রহমান হাবু, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মাসুদ,  যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণরে সাধারণ সম্পাদক কাজী ইব্রাহিম খলিল মারুফ, ওলামা লীগের সহ-সভাপতি আদম আলী, ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সুজন দে, জাপা নেতা কাওসার আহমেদ, ইব্রাহিম মোল্লা, শেখ মাসুক রহমান, জহিরুল ইসলাম সরকার, শামসুজ্জামাস কাজল,  শাহনাজ পারভীন, সুলতানা আহমেদ লিপি, শাহ ইমরান রিপন, মো. হানিফ সর্দার, রুবিনা আক্তার, মনি  আক্তার, শায়লা রহমান সহ স্থানীয় অওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

সমাবেশ শেষে ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার নেতৃত্বে সন্ত্রাস বিরোধী গণমিছিল দোলাইরপাড় থেকে শুরু হয়ে শ্যামপুর বালুর মাঠে গিয়ে শেষ হয়। মিছিলে স্থানীয় জাতীয় পার্টির কয়েক হাজার নেতাকর্মী সহ বিপুল সংখ্যক সাধারণ মানুষ অংশ গ্রহণ করেন।

বাংলাদশে সময়: ১৩২৪ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৬
এসআই/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।