ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

বাগেরহাট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বহিষ্কৃত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৩ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৬
বাগেরহাট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বহিষ্কৃত

বাগেরহাট: দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠনের ভাবমূর্তি প্রশ্নবিদ্ধ করার দায়ে বাগেরহাট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল সুমনকে তার পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

সোমবার (৮ আগস্ট) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান হয়েছে।

জেলা ছাত্রলীগের প্যাডে সভাপতি মো. মনির হোসেন ও সাধারণ সম্পাদক নাহিয়ান আল-সুলতান ওশান স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, গত পহেলা আগস্ট বাগেরহাটের মোরেলগঞ্জে এসি লাহা পাইলট উচ্চ বিদ্যালয়ে বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা চলাকালে সভামঞ্চে উপস্থিত নেতাদের সামনে আব্দুল্লাহ আল সুমন ও তার অনুসারীরা মোরেলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবায়দুল ইসলাম টিটুকে লাঞ্চিত করেন। পরবর্তীতে উপস্থিত ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীদেরও মারধর করেন।

এর প্রেক্ষিতে জেলা ছাত্রলীগ কর্তৃক গঠিত তদন্তকারী টিম সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন ও আশপাশের স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে ঘটনার সত্যতা প্রমাণ পায়। তদন্ত দলের প্রতিবেদনের প্রেক্ষিতে আব্দুল্লাহ আল সুমনকে বাগেরহাট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২৪৭ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।