ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

সন্ত্রাস-জঙ্গিবাদ আমাদের প্রধান শত্রু: শেখ সেলিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৬
সন্ত্রাস-জঙ্গিবাদ আমাদের প্রধান শত্রু: শেখ সেলিম

গোপালগঞ্জ: মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিকে সঙ্গে নিয়ে প্রতিটি ওয়ার্ডে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কমিটি গঠনের মাধ্যমে তাদের রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য (এমপি) শেখ ফজলুল করিম সেলিম।

শনিবার (১৩ আগস্ট) বিকেলে গোপালগঞ্জ সদর উপজেলার পশ্চিম আড়পাড়া খালের ওপর ১৮ মিটার দীর্ঘ আর সি সি ব্রিজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ আমাদের প্রধান শত্রু। এদের দমনে আপনাদের সহযোগিতা চাই। সরকার সন্ত্রাসী, জঙ্গি, যুদ্ধাপরাধী ও পরিজিত শক্তিকে নিশ্চিহ্ন করতে বদ্ধপরিকর।

শেখ সেলিম আরও বলেন, আপনাদের আশেপাশে কেউ নিখোঁজ থাকলে, এলাকায় কোনো সন্দেহভাজন কিংবা অপরিচিত লোক এলে আইন শৃঙ্খলা বাহিনীকে জানান।

হরিদাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্সি মকিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে গোপালগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী একে ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, জেলা যুবলীগের সভাপতি জিএম শিহাব উদ্দিন আজম, সাধারণ সম্পাদক এম বি সাইফ, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিকসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে তিনি টুঙ্গিপাড়ায় গিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধী সৌধ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।