ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

ইলিয়াস আলীর সন্ধানে সিলেটে মিলাদ ও দোয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৬
ইলিয়াস আলীর সন্ধানে সিলেটে মিলাদ ও দোয়া ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট: বিএনপি নেতা এম ইলিয়াস আলীর সন্ধান কামনায় সিলেটে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।  

বুধবার (১৭ আগস্ট) বাদ আছর হযরত শাহজালাল (র.) মাজার মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ, ইলিয়াস মুক্তি যুব ও ছাত্র সংগ্রাম পরিষদ।

মিলাদ শেষে দোয়া মাহফিলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি কামনা করা হয়। সেইসঙ্গে ইলিয়াস আলীকে সুস্থ অবস্থায় ফিরে পাওয়ার জন্য দোয়া করা হয়।  

পাশাপাশি ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলীসহ নিখোঁজ সকল নেতা-কর্মীদের সন্ধান কামনা করা হয়।  

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট আশিক উদ্দিন আশুক, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক, বিএনপি নেতা কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামিম, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি বিএনপি নেতা আব্দুল আহাদ খান জামাল, জেলা জাসাসের আহবায়ক জসিম উদ্দিন, বিএনপি নেতা নুরুল মুমিন খোকন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক জাকির হোসেন, জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক ময়নুল হক,  জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক আব্দুস সহিদ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রদল নেতা আমিনুজ্জামান জোয়াহির, জেলা জাসাসের যুগ্ম-আহবায়ক সিরাজুল ইসলাম সিরাজ। এছাড়াও বিএনপি স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদল নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৬
এনইউ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।