ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

‘সরকার উচ্ছেদে মোসাদের সঙ্গে ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৬
‘সরকার উচ্ছেদে মোসাদের সঙ্গে ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি’ ছবি: আনোয়ার হোসেন রানা- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ‘সরকার উচ্ছেদ করতে বিএনপি মোসাদের সঙ্গে ষড়যন্ত্র করে জঙ্গি লালন করছে বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান’।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) বেলা সোয়া ১টায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে কর্মজীবী নারী কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শাজাহান খান বলেন, মোসাদ বিশ্ব মুসলিমকে ধ্বংস করার পাঁয়তারায় মেতে ওঠেছে। বাংলাদেশে সরকার উচ্ছেদের জন্য মোসাদের সঙ্গে নানা ধরনের ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত।

তিনি বলেন, চারদলীয় জোট যখন ক্ষতায় ছিলো তখন বাংলা ভাই তৈরি হয়েছিলো। জঙ্গি সৃষ্টি করেছে জামায়াত-বিএনপি। রাজনৈতিক সহায়তা ছাড়া জঙ্গিবাদ সৃষ্টি হতে পারে না। ইসলামকে ধ্বংস করার মানসিকতায় এসব করা হচ্ছে। ঠিক তেমনি আন্তর্জাতিক অনেক শক্তিও এসব জঙ্গিবাদকে মদত দিচ্ছে। তাই ইসলামের নামে ধ্বংসাত্মক কার্যকলাপ চালানো হচ্ছে। ইসলাম কখনো মানুষ হত্যা করার কথা বলেনি। বরং নীরিহ মানুষকে হত্যার দায়ে শাস্তির বিধান রয়েছে ইসলামে।

শ্রমিক নেত্রী শিরিন আক্তার বলেন, জঙ্গি-সন্ত্রাস একটি আন্তর্জাতিক সমস্যা। ভৌগোলিক অবস্থানের দিক থেকে নানাভাবে হামলার শিকার হচ্ছে বাংলাদেশ। যারা দেশের মুক্তিযুদ্ধের আদর্শের বিপক্ষে তারাই বাংলাদেশের ক্ষতি করতে কাজ করছে। দেশ বিরোধীদের ফাঁসি হওয়ার পরও জঙ্গিরা থেমে নেই। খালেদা জিয়া জঙ্গিবাদের নেতৃত্ব দিচ্ছেন। সব কিছুর পেছনে রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে। পুরো দেশে জঙ্গিবাদ ছড়িয়ে দেওয়ার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৬
ইউএম/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।