ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

‘শেখ হাসিনা ভালো সার্জন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৬
‘শেখ হাসিনা ভালো সার্জন’ আনোয়ার হোসেন রানা-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: জঙ্গিবাদ দমনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো একজন সার্জন বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান।

শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির গোলটেবিল মিলনায়তনে পোশাক শ্রমিক সমন্বয় পরিষদের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

শাজাহান খান বলেন, দেশে জঙ্গিবাদ যে বিষফোঁড়া হয়ে দেখা দিয়েছে সেটি নির্মূল করার জন্য খুব ভালো একজন সার্জন হলেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি অনেক ভালো অপারেশন করতে পারেন। আর আমরা তার আশেপাশে যারা আছি তারা নার্স-বয় বা সেবক হিসেবে কাজ করছি। এর মাধ্যমে আমরা দেশে জঙ্গিবাদ নির্মূল করবো।

আলোচনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শ্রমিকবান্ধব সরকার হিসেবে আখ্যায়িত করে তিনি বলেন, শেখ হাসিনা একজন শ্রমিকবান্ধব সরকার। তিনিই বলেছেন শ্রমিক বাঁচলে এ দেশ বাঁচবে।

পোশাক শ্রমিক সমন্বয় পরিষদের যুগ্ম আহ্বায়ক কামরুল আনামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদের সদস্য সচিব বদরুদ্দোজা নিজাম, মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় সংসদের ভাইস চেয়ারম্যান কাদির গামা, শ্রমিক নেতা মোহাম্মাদ আলী, শামীমা শিরিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২০৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৬
এএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।