ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

মহম্মদপুরে নিতাই রায়কে অবাঞ্ছিত ঘোষণা, ছবিতে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৬
মহম্মদপুরে নিতাই রায়কে অবাঞ্ছিত ঘোষণা, ছবিতে আগুন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাগুরা: বিএনপির নতুন কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরীকে মহম্মদপুরে অবাঞ্ছিত ঘোষণা ও তার ছবিতে অগ্নিসংযোগ করেছে বিএনপির একাংশ।

শনিবার (২০ আগস্ট) বিকেলে মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের কলেজ রোডে দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

এ সময় এক সংক্ষিপ্ত সমাবেশে বিএনপির একাংশের নেতারা বলেন, অন্য দল থেকে এসে নিতাই রায় বিএনপির মধ্যে কোন্দল সৃষ্টি করে শক্তিশালী সংগঠনকে দুর্বল করেছেন। নিজের পরিবারের সদস্য ও পছন্দের লোকদের নিয়ে তিনি পকেট কমিটি করে চাপিয়ে দেওয়ার চেষ্টা করছেন।

বিক্ষুব্ধ নেতাকর্মীরা মহম্মদপুরে নিতাই রায়কে অবাঞ্ছিত ঘোষণা করে প্রতিহতের ডাক দেন। পরে কয়েকশ নেতাকর্মী নিতাই রায়ের ছবিতে অগ্নিসংযোগ করেন ও তার বিরুদ্ধে নানা স্লোগান দেন। সমাবেশে বিএনপি নেতা  সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম আজম সাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন- সাবেক ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মনিরুল ইসলাম মুকুল, সদর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আকতারুজ্জামান, অধ্যক্ষ (অব.)  মতিউর রহমান, এস. এম ইউনুস আলী, আব্দুর রউফ, জহুরুল হক ও মিজানুর রহমান।

বিএনপির নতুন কমিটিতে অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরীকে ভাইস চেয়ারম্যান করায় মাগুরা-২ আসনের সাবেক এমপি কাজী সালিমুল হক কামালের অনুসারিদের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।