ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

‘শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যেই ২১ আগস্টের হামলা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৬
‘শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যেই ২১ আগস্টের হামলা’

সিলেট: ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে সিলেটে মানববন্ধন করেছে মহানগর আওয়ামী লীগ।

রোববার (২১ আগস্ট) নগরীর কোর্ট পয়েন্টে ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে এবং নিহতদের স্মরণে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দীন আহমদ কামরান বলেন, জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যেই ২০০৪ সালে ঢাকায় সন্ত্রাসবিরোধী সমাবেশে পরিকল্পিতভাবে হামলা চালানো হয়।

ঘাতকদের গ্রেনেড কেড়ে নিয়েছিলো আইভি রহমানসহ ২৪টি তাজা প্রাণ। ভয়াল ২১ আগস্টের হামলার কথা মনে করে এখনও দেশের মানুষ শিউরে ওঠেন।
    
ত্রিশ ল‍াখ মানুষের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীন বাংলাদেশকে যেকোনো মূল্যে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের কবল থেকে মুক্ত রাখতে জনগণকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।  

সমাবেশে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আসাদ উদ্দীন আসাদ, অ্যাডভোকেট রাজ উদ্দীন, সাবেক কমিশনার আব্দুল খালিক, ফয়জুল আনোয়ার আলাউর, বিজিত চৌধুরী, এটিএম হাসান, অ্যাডভোকেট শামসুল ইসলাম।

এছাড়া সিলেট মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৬
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।