ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

ঘ‍ূর্ণিঝড়ে নিহতের ঘটনায় খালেদার শোক

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৬
ঘ‍ূর্ণিঝড়ে নিহতের ঘটনায় খালেদার শোক

ঢাকা: ফরিদপুরের বাখুণ্ডা ও সালথাসহ দেশের বিভিন্ন অঞ্চলের ওপর দিয়ে বয়ে যাওয়া ঘূর্ণিঝড়ে ৫ জন নিহত, আহত এবং ঘড়বাড়ি বিধস্তের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

রোববার (২১ আগস্ট) সন্ধ্যায় সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি এ শোক ও দুঃখ প্রকাশ করেন।

খালেদা জিয়া বলেন, ‘রোববার দেশের বিভিন্ন অঞ্চলে ঘ‍ূর্ণিঝড়ের প্রচণ্ড আঘাতে ঘড়বাড়ি লণ্ডভণ্ড হয়ে যাওয়া মানুষদের ব্যাপক ক্ষয়ক্ষতি ও প্রাণহানিতে আমি গভীরভাবে শোকাভিভূত’।

 

ঘূর্ণিঝড়ে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত ফরিদপুরবাসীর প্রতি আমি সহমর্মিতা প্রকাশ করছি। আমি মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করছি তিনি যেন ক্ষতিগ্রস্ত ও শোকে মৃয়মান মানুষকে এই বিশাল শোক ও কষ্ট সইবার ক্ষমতা দান করেন। বাংলাদেশের মানুষ বরাবরই কষ্টসহিষ্ণু। আজকের ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত অঞ্চলের সাহসী মানুষরা তাদের শোক ও ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠে নবউদ্যোমে জীবন সংগ্রামে জয়ী হবে ইনশাল্লাহ’।

 

খালেদা জিয়া ঘূর্ণিঝড়ের আঘাতে নিহত মানুষদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাদের শোকবিহব্বল পরিবারের সদস্যবর্গের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি আহতদের আশু সুস্থতা কামনা করে তাদের দ্রুত সুচিকিৎসা নিশ্চিতকরণ এবং ক্ষতিগ্রস্ত মানুষদের ঘরবাড়ি পূণর্নির্মানে সাহায্য এবং পূণর্বাসন ও ব্যাপক ক্ষয়ক্ষতিতে সহযোগিতা প্রদানের জন্য সরকারের প্রতি আহবান জানান।

 

অপর এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ দেশের বিভিন্ন এলাকার ওপর দিয়ে বয়ে যাওয়া ঘূর্ণিঝড়ে প্রাণহানী, বিপুল সংখ্যক মানুষ আহত, নিখোঁজ এবং হাজার হাজার বাড়িঘর ও ফসলি জমি বিধ্বস্ত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৬
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।