ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

১৫ ও ২১ আগস্টের কুশীলবদের দেশে ফেরানোর চেষ্টা চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৮ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৬
১৫ ও ২১ আগস্টের কুশীলবদের দেশে ফেরানোর চেষ্টা চলছে ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, ‘১৫ আগস্ট ও ২১ আগস্টের কুশলীবরা যেসব দেশে পালিয়ে আছেন সেসব দেশের সঙ্গে কথাবার্তা চলছে।

তাদের দেশে ফেরত আনার প্রক্রিয়া চলছে।

বিদেশি রাষ্ট্রগুলো তাদের ফেরত দেবে। কারণ তারা বাংলাদেশের ১৬ কোটি মানুষের দাবিকে অগ্রাহ্য করতে পারে না। ’

রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর মোড়ে বুধবার (২৪ আগস্ট) বিকেলে জাতীয় শোক দিবস, গ্রেনেড হামলা দিবস ও আইভি রহমানের শাহাদা‍ৎবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সভার প্রধান অতিথি বিশিষ্ট সাংবাদিক আবেদ খান বলেন, ‘আমি যুদ্ধাপরাধী সাঈদীর বিরুদ্ধে ট্রাইব্যুনালে সাক্ষ্য দিয়েছি, তাই জামায়াত-বিএনপির সন্ত্রাসীরা আমার গ্রামের বাড়ির জায়গা-জমি দখল করে নিয়েছে। আমি জামায়াত-বিএনপির বিরুদ্ধে কথা বলেছি, তাই জোট সরকার ময়মনসিংহের সিনেমা হলে বোমা মারার মামলায় জড়িয়েছে। আসলে তারা হামলা-মামলা করে মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে চায়। তাই এখন সময় এসেছে তাদের চক্রান্ত নস্যাৎ করে দেওয়ার। এদের শক্ত হাতে প্রতিহত করতে হবে। ’

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা পারভীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরও উস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

সভা পরিচালনা করেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসরীন আখতার মিতা।

বাংলাদেশ সময়:  ২৩০৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৬
এসএস/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।