ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

ফখরুলকে ফের কাঁদতে বললেন কামরুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৬
ফখরুলকে ফের কাঁদতে বললেন কামরুল

ঢাকা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে ফের খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ‘আপনাদের আরও কাঁদতে হবে। আপনাদের কান্না শেষ হবে না।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক  আলোচনা সভায় তিনি এ কথা বলেন।  

এর আগে বুধবার (২৪ আগস্ট) বিকেলে বিআইডব্লিইটিসি ভবনে বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়ন আয়োজিত ‘জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূল’ শীর্ষক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি একই কথা বলেছিলেন।

জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভাটির আয়োজন করে ‘২১ আগস্ট বাংলাদেশ’ নামে একটি সংগঠন।

কামরুল ইসলাম বলেন, ‘আপনারা কাঁদতে থাকবেন। কান্না শেষ হবে না। আপনারা যা পাপ করেছেন, যে অন্যায় করেছেন, সন্ত্রাসী কর্মকাণ্ড করে একটি জাতিকে ধ্বংসের নীলনকশা এঁকেছেন। তার ফল পাচ্ছেন।

খাদ্যমন্ত্রী বলেন, ‘জানি না ফখরুল ইসলামের বোধদয় হয়েছে কিনা। ক্রন্দন দেখে মনে হচ্ছে অনুশোচনা হচ্ছে। তবে কীসের ক্রন্দন জানি না। '

‘আপনাদের ক্রন্দনে মানুষের সহানুভূতি জাগে না। পাপ বাপকে ছাড়ে না। প্রায়শ্চিত্ত করতে হবে, কেঁদে প্রায়শ্চিত্ত হবে না বলেও মন্তব্য করেন তিনি।
কামরুল বলেন, জাতি আপনাদের রাজনীতি থেকে বিতাড়িত করে প্রায়শ্চিত্ত করাবে। আপনারা সুস্থ রাজনীতিতে ফিরে আসতে পারবেন না।

সভায় সংগঠনটির সহসভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন- স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৬
আরইউ/আরএইচএস/টিআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।