ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

জামায়াতের হরতালে স্বাভাবিক বগুড়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৬
জামায়াতের হরতালে স্বাভাবিক বগুড়া ছবি: আরিফ জাহান-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: দেশব্যাপী জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে সাড়া নেই বগুড়ায়। ভোর থেকেই স্থানীয় রুটগুলোতে অন্যদিনের মতোই যানবাহন চলাচল রয়েছে স্বাভাবিক।



ঢাকা-বগুড়া মহাসড়কে চলতে দেখা যায় দূরপাল্লার বিভিন্ন ধরনের যানবাহন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সব ধরনের যানবাহন চলাচল বাড়ছে।

শহরের ঠনঠনিয়ায় অবস্থিত আন্তঃজেলা কোচ টার্মিনাল ও চারমাথার কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে যাত্রীবাহী বাস ছেড়ে যেতে দেখা যায়। এছাড়া অনেক স্কুল-কলেজের বাসও চলাচল করছে প্রতিদিনের মতো।
 
সকাল থেকেই শহরের দোকানপাটসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান খুলেছে। বুধবার (৩১ আগস্ট) বেলা ১০টার দিকে শহর ও মহাসড়কের বিভিন্ন স্থান ঘুরে এ দৃশ্য নজরে আসে।

 উম্মে সালমা, সাবিনা ইয়াসমিনসহ বেশ কয়েকজন কলেজ শিক্ষার্থী বাংলানিউজকে জানান, রাজনৈতিক দলগুলো নিজেদের স্বার্থে হরতালের ইমেজ নষ্ট করে ফেলেছেন। এখন মানুষ আর হরতাল মানে না। তাছাড়া হরতাল মেনে বাসায় বসে থাকলে তাদের লেখাপড়ার ক্ষতি হবে। তাই কলেজে যেতে তারা অন্যদিনের মতোই বাসা থেকে বেরিয়েছেন।
 
বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৬
এমবিএইচ/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।