ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

জয়পুরহাটে জঙ্গিবাদ ও নাশকতার বিরুদ্ধে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৬
জয়পুরহাটে জঙ্গিবাদ ও নাশকতার বিরুদ্ধে মানববন্ধন

জয়পুরহাট: জয়পুরহাটে জঙ্গিবাদ ও নাশকতার বিরুদ্ধে মানববন্ধন করেছেন তৃণমূল প্রতিনিধিরা। জেলার ভীমপুর থেকে তিলকপুর এবং পুনট থেকে মঙ্গলবাড়ি সড়ক পর্যন্ত এ  মানববন্ধন করা হয়।

বুধবার (৩১ আগস্ট) বেলা ১১টা থেকে ঘণ্টাব্যাপী এ  মানববন্ধনে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশগ্রহণ করেন।
 
জয়পুরহাটের কালাই উপজেলার পুনটের বাঁশের ব্রিজে মানববন্ধনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

এতে আরো অংশগ্রহণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামছুল আলম দুদু এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সোলায়মান আলী, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, মানববন্ধন কমিটির আহ্বায়ক জাহিদুল আলম বেনু, আওয়ামী লীগের নেতা জহুরুল ইসলাম।  

এছাড়া জয়পুরহাট শহরের মুক্তমঞ্চে আয়োজিত এক আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

তিনি বলেন, ‘জঙ্গিবাদ ও নাশকতা প্রতিরোধে জয়পুরহাটের মানুষ যেভাবে সোচ্চার হয়েছে, সেভাবে সারাদেশের মানুষকেও সাড়া দিতে হবে। তবেই দেশ থেকে জঙ্গিবাদ নির্ম‍ূল করা সম্ভব হবে। ’

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৬
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।