ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

ভুলের চোরাবালিতে হারিয়ে গেছে বিএনপি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৬
ভুলের চোরাবালিতে হারিয়ে গেছে বিএনপি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাগুরা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি’র মরাগাঙ্গে আর কখনো জোয়ার আসবে না। বিএনপি এখন ভুলের চোরাবালিতে হারিয়ে গেছে।

তাই আমরা এখন বিএনপিকে নিয়ে বিচলিত নয়।

শুক্রবার (০২ সেপ্টেম্বর) দুপুরে মাগুরা শহরের নোমানী ময়দানে জঙ্গি ও সন্ত্রাসবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাগুরা জেলা আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে।

এসময় তিনি বলেন, বর্তমানে আমরা জঙ্গিবাদ নিয়ে বিচলিত। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এ জঙ্গিবাদকে আমাদের প্রতিহত করতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খানের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী অ্যাডভোকেট বীরেন শিকদার এমপি, মাগুরা-১ আসনের এমপি মেজর জেনারেল (অব.) এটিএম আব্দুল ওয়াহহাব, কামরুল লায়লা জলি এমপি, প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব অ্যাড. সাইফুজ্জামান শিখর, মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুণ্ডু, জেলা পরিষদ প্রশাসক সৈয়দ শরিফুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান রুস্তম আলী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু নাসির বাবলু, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিও উপ কমিটির সহ সম্পাদক পঙ্কজ সাহা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।