ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

তৃণমূল মানুষের উন্নয়নের লক্ষ্যে কাজ করছে সরকার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৬
তৃণমূল মানুষের উন্নয়নের লক্ষ্যে কাজ করছে সরকার

সিরাজগঞ্জ: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার তৃণমূল মানুষের উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এ ধারাবাকিতা বজায় থাকলে ২০২১ সালের মধ্যে দেশ স্বয়ংসম্পূর্ণ হবে।

শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে সিরাজগঞ্জ সার্কিট হাউজের সম্মেলন কক্ষে তৃণমূলের জনপ্রতিনিধিদের সমস্যা, সম্ভবনা এবং সরকারের উন্নয়ন কার্যক্রমে স্থানীয় সরকার প্রতিনিধিদের শক্তিশালীকরণ বিষয়ে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি কথায় কথায় বলে দেশে গণতন্ত্র নেই। কিন্তু গণতন্ত্র যে আরও সুদৃঢ় হয়েছে তা তৃণমূল পর্যায়ে দলীয় প্রতীকে নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনা বুঝিয়ে দিয়েছেন।

তিনি আরও বলেন, জেলা পরিষদ নির্বাচন নিয়ে মধ্যে রাতের বুদ্ধিজীবীরা নানান অবাস্তব প্রস্তাবনা তুলছেন। সব ভোটারের ভোটে জেলা পরিষদ প্রশাসক নির্বাচন সম্ভব নয়, তাই যে আইন রয়েছে সেই আলোকেই চলতি বছরেই জেলা পরিষদ নির্বাচন সম্পন্ন করা হবে।

জেলা প্রশাসক মো. বিল্লাল হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, যশোর-২ আসনের সংসদ সদস্য মনিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আব্দুল লতিফ বিশ্বাস, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, কাজীপুর উপজেলা চেয়ারম্যান বকুল সরকার, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, বেলকুচি পৌরসভার মেয়র বেগম আশানুর বিশ্বাস প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।