ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

অ্যাড. শিরিনের বরিশাল মহানগর মহিলা দল থেকে পদত্যাগের ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৬
অ্যাড. শিরিনের বরিশাল মহানগর মহিলা দল থেকে পদত্যাগের ঘোষণা

বরিশাল: বরিশাল মহানগর মহিলা দলের সভাপতির পদ থেকে পদত্যাগের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাড. বিলকিছ আক্তার জাহান শিরিন।
 
গঠনতন্ত্র ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তর প্রতি সম্মানবোধ থেকেই তিনি এ ঘোষণা দিয়েছেন।

শুক্রবার (০২ সেপ্টেম্বর) সন্ধ্যায় বরিশাল নগরীর সদর রোডস্থ বিএনপির দলীয় কার্যালয়ে মহিলা দলের ৩০টি ওয়ার্ডের সভাপতি-সম্পাদকের সঙ্গে মতবিনিময় সভার মধ্য দিয়ে তিনি এ ঘোষণা দেন।

তিনি বাংলানিউকে বলেন, কেন্দ্র থেকে ‘এক নেতার এক পদ’র বিষয়ে যে সিদ্ধান্ত এসেছে তা খুবই ভালো একটি সিদ্ধান্ত। যা তৃণমূল পর্যায়ের রাজপথের নেতাকর্মীরা পদ-পদবী পাওয়ার সুযোগ করে দেবে।

বরিশালে যারা বিএনপির হয়ে আমার পাশে থেকে রাজনীতি করেছেন তাদের সঙ্গে আলোচনা করেই সবার সামনে পদত্যাগের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছি। পরবর্তীতে ঢাকায় পৌঁছে দাফতরিকভাবে পদত্যাগপত্র জমা দেবেন বলেও জানান তিনি।

তিনি বলেন, বর্তমানে মহিলা দলের অন্য নেতাদের ইউনিটটির নেতৃত্ব দেবেন। যারা যোগ্য ও সাংগঠনিকভাবে দলের জন্য কাজ করেছেন তারাই বরিশাল মহানগর মহিলা দলের পরবর্তী কমিটিতে থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে সভা চলাকালে কর্মীদের মুখে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি’র সভাপতি অ্যাড. মজিবুর রহমান সরোয়ারের যোগ দেওয়ার কথা শোনা গেলেও তিনি আসেননি।

বাংলাদেশ সময়: ০৩৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৬
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।