ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

বদলে যাচ্ছে ঢাকা: আনিসুল হক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৬
বদলে যাচ্ছে ঢাকা: আনিসুল হক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনী: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক বলেছেন, ‘একটু একটু করে বদলাতে শুরু করেছে ঢাকা। প্রায় দেড় বছরে অনেকটাই বদলে গেছে এ শহর।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ফেনীর দাগণভূঞাঁয় এক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, এক সময় যে শহরে বিলবোর্ডের কারণে আকাশ দেখা যেত না, সে শহরে গত ৪ মাসে ২০ হাজার বিলবোর্ড অপসারণ করা হয়েছে। এছাড়াও অবৈধ অনেক জায়গা দখল মুক্ত করা হয়েছে।

অন‍ুষ্ঠানে তিনি ফেনীর তরুণ সমাজকে লক্ষ্য করে বলেন, জীবন একটা যুদ্ধক্ষেত্র, জীবনের জন্য লড়াই করে যেতে হবে। স্বপ্নের পেছনে দৌড়ে নিজের জীবনকে নিজেই গড়ে তুলতে হবে।

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকমের সভাপতিত্বে অনুষ্ঠানে মেয়র আনিসুল হক ও প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন চৌধুরী নাসিমকে সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতনের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি ছিলেন- ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ জাহানারা বেগম সুরমা।

এছাড়াও উপস্থিত জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্রাম হোসেন হুমায়ুনসহ জেলা আওয়ামী লীগের নেতারা।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৬
এজি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।