ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা উপলক্ষে ছাত্রলীগের প্রস্তুতিসভা

ঢাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৬
প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা উপলক্ষে ছাত্রলীগের প্রস্তুতিসভা ছবি: বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয়: প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্ল্যানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন ও এজেন্ট অব চেঞ্জ অ্যাওয়ার্ড প্রাপ্তিসহ জাতিসংঘের ৭১তম অধিবেশন শেষে বাংলাদেশে আগমন উপলক্ষে, আওয়ামী লীগের আগামী ২৬ সেপ্টেম্বর গণসংবর্ধনায় ছাত্রলীগের করণীয় বিষয়ে প্রস্তুতিসভা করেছে সংগঠনটি।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে এই প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। বিশেষ অতিথি ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মির্জা আজম।

সভায় জাহাঙ্গীর কবির নানক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বাংলাদেশ বা এশিয়া মহাদেশের নেতা নয়। নারীর ক্ষমতায়ন ও বিশ্ব শান্তি প্রতিষ্ঠা, অশুভ শক্তির বিরুদ্ধে বিশ্ববাসীকে সতর্ক করার মধ্য দিয়ে তিনি এখন বিশ্বনেতাতে পরিণত হয়েছেন। এ গর্ব বাংলাদেশের ১৬ কোটি মানুষের।

তিনি গণসংবর্ধনা সফল করতে ছাত্রলীগ নেতাকর্মীদের আহ্বান জানান।

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাজী এনায়েতের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লালনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার ও বাহাদুর বেপারী, সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, বার কাউন্সিলের সদস্য কাজী নজিবুল্লাহ হিরো।

এছাড়া অনুষ্ঠানে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। সংবর্ধনায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে দশ হাজার নেতাকর্মী পতাকা নিয়ে অংশ নেওয়ার কথা ঘোষণা দেন সভাপতি আবিদ আল হাসান।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৬
এসকেবি/এসএনএস  

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।