ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

পবায় ৫ শিবির কর্মী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৬
পবায় ৫ শিবির কর্মী আটক

রাজশাহী: রাজশাহীর পবা উপজেলার বড়গাছি পশ্চিমপাড়ার একটি মসজিদে গোপন বৈঠক করার সময় শিবিরের পাঁচ কর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে কিছু জিহাদি বই উদ্ধার করা হয়।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে তাদের ‍আটক করা হয়।

আটক কর্মীরা হচ্ছেন-পবার বড়গাছি সরকার পাড়া গ্রামের আখতারুজ্জামানের ছেলে আপন হোসেন (২২), ফয়জুদ্দিনের ছেলে মো. আব্দুল্লাহ (১৯), গোপালহাটের মোস্তাকিনের ছেলে ওয়াহাব (২০), মাধবপুরের মজের আলীর ছেলে মামুনর রশিদ (২৫) ও শ্রীপুর গ্রামের বেলালের ছেলে মারুফ মর্তুজা (২৩)।
 
রাজশাহীর পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম বাংলানিউজকে জানান, ওই মসজিদে ২০/২৫ জন শিবির কর্মী গোপন বৈঠক করছে খবর পেয়ে পবা থানা পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে পাঁচজনকে আটক করা হয়।

বাকীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে সেখান থেকে পুলিশ বেশকিছু জিহাদি বই উদ্ধার করে। বড় ধরনের নাশকতা ঘটানোর জন্য তারা সেখানে গোপন বৈঠক করছিল। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে বলে জানান ওসি।
 
বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৬
এসএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।