ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

যশোরে দরপত্র জমা দিতে গিয়ে আ’লীগ সভাপতি লাঞ্ছিতের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৬
যশোরে দরপত্র জমা দিতে গিয়ে আ’লীগ সভাপতি লাঞ্ছিতের অভিযোগ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যশোর: যশোরে দুইটি প্রতিষ্ঠানের দরপত্র জমা দিতে গিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন দুর্বৃত্তদের হাতে লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে যশোর পুলিশ সুপার কার্যালয় চত্বরে এ হামলার ঘটনা ঘটে।

পরে স্থানীয় সাংবাদিকদের সংগঠনে এসে সংবাদ সম্মেলন করে ঘটনার বর্ণনা করেন তিনি।

ভুক্তভোগী শহিদুল ইসলাম মিলন অভিযোগ করেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নে ২৩ কোটি ও গণপূর্ত বিভাগের আরও ২৩ কোটি টাকা মিলে মোট ৪৬ কোটি টাকার দরপত্র জমা দিতে তিনি পুলিশ সুপার (এসপি) কার্যালয়ে যান। সেখানে কাগজপত্র জমা দেওয়ার বাক্স না পেয়ে তিনি বাড়ির উদ্দেশে রওনা হন। এসময় এসপি অফিস চত্বরেই কয়েকজন দুর্বৃত্ত তার উপর হামলা করে। এক পর্যায়ে তার পাঞ্জাবি ছিঁড়ে ফেলে।

বিষয়টি তিনি এসপি আনিসুর রহমান ও এডিশনাল এসপি শহীদ আবু সরোয়ারকে জানাতে গেলে তাদের পাননি।

তিনি আরো বলেন, এসপির রুমে তালা দেওয়া ও ফোন বন্ধ। এডিশনাল এসপিও অফিসে ছিলেন না। তবে ঘটনাটি তিনি মোবাইল ফোনে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেনকে জানিয়েছেন। তিনি মামলা দায়েরের প্রস্তুতিও নিচ্ছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শহিদুল ইসলাম মিলন বলেন, ৪ গ্রুপের কাজের জন্য তিনি যশোর, নড়াইল, গোপালগঞ্জ ও কুমিল্লার চারটি প্রতিষ্ঠানের হয়ে দরপত্র জমা দিতে যান। দুর্বৃত্তরা হামলা করে কাছে থাকা দরপত্র ছিনিয়ে নেয়।

সংবাদ সম্মেলনের উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ফারুক আহম্মদ কচি, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সুখেন মজুমদার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।