ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

নেতাকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হলেন প্রধানমন্ত্রী

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৬
নেতাকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হলেন প্রধানমন্ত্রী

ঢাকা: আওয়ামী লীগের শীর্ষ নেতাকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন দলটির প্রধান নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা ৪২ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার পর তাকে এই শুভেচ্ছা জানানো হয়।

এছাড়া প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেওয়া হয়। গণভবন থেকে বিমানবন্দর পর্যন্ত সড়কের দু’পাশে দলটির নেতাকর্মীদের সঙ্গে সাধারণ মানুষও শেখ হাসিনাকে সংবর্ধনা জানান।

বিমানবন্দরে বোর্ডিং ব্রিজেই শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম ও যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ।

বিমানবন্দরে এ সময় দলটির শীর্ষ নেতা আমির হোসেন আমু, তোফায়েল আহমদ, শেখ ফজলুল করিম সেলিম, ইঞ্জিনিয়ার মোশাররাফ হোসেন, মহীউদ্দীন খান আলমগীর, ওবায়দুল কাদের, দীপু মনি, ফারুক খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, আসাদুজ্জামান নূর, এ বি তাজুল ইসলাম, আবদুর রাজ্জাক, সাহারা খাতুন, এ কে এম রহমতউল্লাহ, কামরুল ইসলাম, আবদুস শহীদ, আবদুর রহমান, আব্দুল মান্নান, মুজিবুল হক, আসাদুজ্জামান খাঁন কামাল, তারানা হালিম, মেহের আফরোজ চুমকি, ইসমত আরা সাদেক, হাবিবুর রহমান খান সিরাজ, নাহিম রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী, প্রতিমন্ত্রীসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারাও বিমানবন্দরে দেখা যায়।

প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি (ফ্লাইট নং- ইকে ৫৮৬) সন্ধ্যায় বিমানবন্দরে পৌঁছায়। পরে গণভবনের উদ্দেশে রওয়ানা দেন তিনি। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি গণভবনে পৌঁছান।

যুক্তরাজ্য, কানাডা ও যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন শেখ হাসিনা। কানাডায় গ্লোবাল ফান্ড এবং যুক্তরাষ্ট্রে জাতিসংঘের ৭১তম সাধারণ অধিবেশনে যোগ দিতে গত ১৪ সেপ্টেম্বর ঢাকা ছেড়েছিলেন তিনি।

আরও পড়ুন...

** রাজধানী জুড়ে যানজট, ভোগান্তিতে নগরবাসী

** প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে রাজপথে নেতাকর্মীরা

**দেশে ফিরলেন প্রধানমন্ত্রী
** প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে রাজপথে মানুষের ঢল

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৬
এসজে/এসকে/আরএইচএস/এমএম/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।