ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

ফখরুল ইসলাম আলমগীর খুলনা আসছেন শনিবার  

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৬
ফখরুল ইসলাম আলমগীর খুলনা আসছেন শনিবার     

খুলনা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর  শনিবার (০১ অক্টোবর) খুলনা যাচ্ছেন। ‘দক্ষিণ অঞ্চলের উন্নয়ন ভাবনা ও সুন্দরবন’ শীর্ষক জাতীয় সেমিনারে অংশ নিয়ে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

খুলনা বিশ্ববিদ্যালয়ের জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী শিক্ষকদের সংগঠন ন্যাশনালিস্ট টিচার্স অ্যাসোসিয়েশন (এনটিএ) সেমিনারের আয়োজন করছে।

বেলা ১১টায় মহানগরীর হোটেল টাইগার গার্ডেনের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে সেমিনার। সুন্দরবন ও সংলগ্ন এলাকার পরিবেশ প্রতিবেশের ওপর রামপাল তাপ-বিদ্যুৎ কেন্দ্রের ক্ষতিকর প্রভাব ও এর বিকল্প ভাবনা নিয়ে অনুষ্ঠিত হবে সেমিনার।

সেমিনারে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত থাকবেন নর্থ সাউথ ইউনিভার্সিটির গ্রাজুয়েট রিসার্চ অ্যান্ড স্ট্যাডিজের ডিরেক্টর প্রফেসর ড. এ টি এম নুরুল আমিন।

আলোচনা করবেন আইইবির সাবেক সভাপতি আ ন হ আখতার হোসেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো. ওবায়েদুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন খুলনা বিশ্ববিদ্যালয়ের ন্যাশনালিস্ট টিচার্স অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর ড. মো. রেজাউল করিম ।
 
বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা,  অক্টোবর ০১, ২০১৬
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।