ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

শিগগরিই যুদ্ধাপরাধে দণ্ডপ্রাপ্তদের সম্পদ বাজেয়াপ্ত হবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৬
শিগগরিই যুদ্ধাপরাধে দণ্ডপ্রাপ্তদের সম্পদ বাজেয়াপ্ত হবে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: সংসদে সিদ্ধান্ত হওয়ার একদিন পর  মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বঙ্গবন্ধুর খুনি ও যুদ্ধাপরাধে দণ্ডপ্রাপ্তদের সব সম্পদ খুব শিগগিরই বাজেয়াপ্ত করা হবে।

শনিবার (০১ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে জঙ্গিবাদ বিরোধী এক মানববন্ধনে এ কথা বলেন তিনি।

মুজিবসেনা ঐক্যলীগ নামের একটি সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে।

মোজাম্মেল হক বলেন, দেশ স্বাধীন হওয়ার ৪৪ বছর পরে যদি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশের সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে  যুদ্ধাপরাধীদের বিচার করতে পারে, তবে জঙ্গিবাদের উস্কানি ও মদদ দাতা হিসেবে খালেদা জিয়ার বিচারও এদেশের মানুষ কোনো না কোনো সময় অবশ্যই বাংলার মাটিতে করবে।

তিনি আরও বলেন, নিড়ানি দিয়ে যেভাবে আগছা পরিষ্কার করা হয় ঠিক তেমনিভাবে বাংলার মাটি থেকে জঙ্গিবাদও পরিষ্কার করা হবে। জঙ্গিদের রাজনৈতিক কবর বাংলার মাটিতে রচিত করা হবে।

মুজিবসেনা ঐক্যলীগের সভাপতি এইচ এম আসাদের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক এম এ করিম, মুজিব সেনা ঐক্য লীগের সাধারণ সম্পাদক লুতফর রহমান মোল্লা, সাগঠনিক সম্পাদক রাজিব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, অক্টোবর ০১,২০১৬
ইএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।