ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

শাহজালালের (র.) মাজার জিয়ারত করলেন এরশাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৬
শাহজালালের (র.) মাজার জিয়ারত করলেন এরশাদ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট: সিলেট পৌঁছেই হজরত শাহজালালের (র.) মাজার জিয়ারত করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সফরসঙ্গী ও স্থানীয় নেতা-কর্মীরা।

শনিবার (০১ অক্টোবর) দুপুর পৌনে ১টার দিকে ইউএস বাংলা এয়ার লাইন্সের একটি ফ্লাইটে এরশাদসহ সফরসঙ্গীরা সিলেট ওসমানী বিমানবন্দরে পৌঁছান।

বিমানবন্দরে পার্টির চেয়ারম্যানসহ সফরসঙ্গীদের উষ্ণ সংবর্ধনা জানান স্থানীয় নেতা-কর্মীরা। পরে সেখান এরশাদসহ অন্যান্য নেতা-কর্মীরা মাজার জিয়ার করেন। জিয়ারত শেষে দুপুর ২টার দিকে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে মধ্যাহ্নভোজ সারেন তারা। সেখান থেকে সার্কিট হাউসে যান। এরপর বিকেলে সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশে যোগদান করার কথা রয়েছে তার।

এ ব্যাপারে বিরোধীদলীয় হুইপ ও চেয়ারম্যানের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা সেলিম উদ্দিন বাংলানিউজকে বলেন, আগামী সংসদ নির্বাচনের প্রস্তুতি হিসেবে ৩শ আসনে প্রার্থিতা ঘোষণা দিতে যাচ্ছেন এরশাদ। যে কারণে সিলেট থেকে দলীয় প্রার্থী ঘোষণা আসতে পারে।

পার্টি চেয়ারম্যানের সঙ্গে সিলেটে এসেছেন- দলের মহাসচিব ও সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন বাবলু, বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম, নুরুল ইসলাম ওমর, সাবেক মন্ত্রী মো. মোসলাম, লিয়াকত হোসেন খোকা, অ্যাডভোকেট সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল, সুনিল শুভ রয়, রওশন এরশাদের পিএস মামুনুর রশীদ এবং প্রণব কুমার।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৬
এনইউ/ওএইচ/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।