ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

দেশ ও জনগণের প্রয়োজনে আবারও জেগেছে জাতীয় পার্টি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৬
দেশ ও জনগণের প্রয়োজনে আবারও জেগেছে জাতীয় পার্টি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট: বিশেষ একটি মুহূর্তে, বিশেষ একটি সময়ে জাতীয় পার্টির জন্ম হয়েছিলো বলে জানিয়েছেন বিরোধী দলীয় নেতা ও জাপার কো-চেয়ারম্যান রওশন এরশাদ।

তিনি বলেন, এক সময়ে সিলেট থেকে জাতীয় পার্টির ৮ জন সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

এখন দেশের জনগণের প্রয়োজনে আবারও জেগেছে জাতীয় পার্টি।

শনিবার (০১ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার ‍দিকে সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশে এসব কথা বলেন রওশন এরশাদ।

তিনি বলেন, জাতীয় পার্টি এ দেশের যে উন্নয়ন করেছে তা কোনো সরকারই করতে পারেনি। তাই পূণ্যভূমি সিলেট থেকে জাতীয় পার্টি নির্বাচনের যাত্রা শুরুর ঘোষণা দেবেন পার্টির চেয়ারম্যান।   পরবর্তীতে তিনি দলের জন্য একটি গান পরিবেশন করেন। তার সঙ্গে গান করেন উপস্থিত জনতাও।

এদিকে, শুরু থেকেই জাতীয় পার্টির নেতা-কর্মীসহ সাধারণ মানুষের ঢল নেমেছে সমাবেশে।

পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক জেলা সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সমাবেশের শুরুতেই বক্তব্য দেন জাপার কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। বিশেষ অনুষ্ঠান থাকায় আগেই ঢাকায় ফেরার কথা রয়েছে তাদের।

এ সময় সমাবেশস্থলে উপস্থিত ছিলেন-পার্টির চেয়াম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন বাবলু, বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম, নুরুল ইসলাম ওমর, সাবেক মন্ত্রী মো. মোসলাম, লিয়াকত হোসেন খোকা, অ্যাডভোকেট সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল, সুনিল শুভ রয়, রওশন এরশাদের পিএস মামুনুর রশীদ ও প্রণব কুমার।

এর আগে শনিবার (০১ অক্টোবর) দুপুর পৌনে ১টার দিকে ইউএস বাংলা এয়ার লাইন্সের একটি ফ্লাইটে ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছান এরশাদ, পার্টির কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের।

সিলেট পৌঁছেই হজরত শাহজালালের (র.) মাজার জিয়ারত করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সফরসঙ্গী ও স্থানীয় নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৬
এনইউ/ওএইচ/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।