ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

তালায় পুলিশের বিরুদ্ধে আ.লীগ নেতাকে লাঞ্ছনার অভিযোগ

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪০ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৬
তালায় পুলিশের বিরুদ্ধে আ.লীগ নেতাকে লাঞ্ছনার অভিযোগ

তালা (সাতক্ষীরা): দীর্ঘদিনের পারিবারিক বিরোধ মীমাংসা করতে গিয়ে সাতক্ষীরার তালায় পুলিশের হাতে লাঞ্ছনার শিকার হয়েছেন আওয়ামী লীগের এক প্রবীণ নেতা।

শনিবার ( ১ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে তালা থানার সামনে এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগ নেতার নাম-এ্যাড.  আব্দুর রহমান।   তিনি তালা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।   বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাতক্ষীরা আদালতের এপিপির দায়িত্ব পালন করছেন তিনি।

আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান বাংলানিউজকে জানান, তার পারিবারিক একটি সালিশে অংশ নিতে থানায় যাচ্ছিলেন তিনি। কিন্তু সালিশের দিন পরিবর্তন নিয়ে দু-পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি।   এ সময় পুলিশের একজন সাদা পোশাকধারী সদস্য এসে লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে।  

তিনি বলেন, পুলিশ লাঠি মেরে গরুদানের চেষ্টা করছে।   আপোস করার জন্য চেষ্টা চালাচ্ছে। কিন্তু কি আপোস করবো।  

তালা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেবুনেচ্ছা খানম বাংলানিউজকে বলেন, রহমান ভাইয়ের মাথায় পুলিশ বাড়ি দিয়েছে। প্রবীণ এই নেতাকে পুলিশ লাঞ্ছিত করে আওয়ামী লীগের নেতাদের হতাশ করেছে।   পুলিশ বিষয়টি মীমাংসার চেষ্টা করছে।  

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছগির মিয়া অবশ্য বাংলানিউজের কাছে বিষয়টি অস্বীকার করেন।   তিনি বলেন, একটি বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।   আজ বিষয়টি নিয়ে মীমাংসার কথা ছিল।   কিন্তু সময় পরিবর্তন হয়।   এতে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।   তবে কোন আওয়ামী লীগ নেতাকে লাঞ্ছিত করা হয়নি। বিষয়টি গুজব।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বে থাকা ডা. মো. ফয়সাল বাংলানিউজকে জানান,  একজন উপ-পরিদর্শক আব্দুর রহমান সাহেবকে নিয়ে আসে। তার মাথায় আঘাতের চিহ্ন আছে। তিনি চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন।

বাংলাদেশ সময়: ০২১৬ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।