ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

সরকারি দলের প্রশ্রয়েই ঘটনাগুলো ঘটছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৬
সরকারি দলের প্রশ্রয়েই ঘটনাগুলো ঘটছে

ঢাকা: সিলেটে ছাত্রলীগ নেতার চাপাতির আঘাতে গুরুতর আহত খাদিজা আক্তার নার্গিসকে দেখতে এসে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারি দলের প্রশ্রয়েই ঘটনাগুলো ঘটছে। এ ঘটনায় আবারও প্রমাণ হয়েছে সন্ত্রাসীরা কোথায় প্রশ্রয় পাচ্ছে! বর্তমানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণ ভেঙে পড়েছে।

বুধবার (০৫ অক্টোবর) দুপুর ২টায় রাজধানীর স্কয়ায় হাসপাতালে নার্গিসকে দেখতে এসে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, খাদিজার ওপর হামলার ঘটনা একটি ভয়াবহ মানবতাবিরোধী ঘটনা। নির্মমভাবে একজন ছাত্রলীগের নেতা তাকে হত্যার উদ্দেশ্যেই এই হামলা করেছে।

খাদিজার বর্তমান পরিস্থিতি সম্পর্কে  চিকিৎসকদের সঙ্গে কথা বলে তিনি জানান, সে এখন জীবন-মৃত্যুর মাঝখানে আছে। আগামী ৪৮ ঘণ্টা পরে চিকিৎসকরা বলতে পারবেন অবস্থা কি দাঁড়াবে!

প্রেমের প্রস্তাবে রা‌জি না হওয়ায় শাহজালাল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা বদরুল সরকা‌রি ম‌হিলা কলেজের ছাত্রী খা‌দিজাকে কু‌পিয়ে হত্যার চেষ্টা করে। এম‌সি কলে‌জ কেন্দ্রে পরীক্ষা দিয়ে বের হয়ে পুকুর পা‌ড় দিয়ে ফেরার সময় বর্বরোচিত এ হামলার শিকার হন খাদিজা।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৬
এসটি/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।