ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

জঙ্গিবাদ নির্মূলে দৃঢ়প্রত্যয়ী প্রধানমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৬
জঙ্গিবাদ নির্মূলে দৃঢ়প্রত্যয়ী প্রধানমন্ত্রী ছবি: অনিক-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: সন্ত্রাস ও জঙ্গিবাদ ছড়িয়ে মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করা যাবে না বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ সহ-সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গিবাদ নির্মূলে দৃঢ়প্রত্যয়ী।

তিনি কঠোর অবস্থান নিয়েছেন। সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে ইউরোপ, আমেরিকা যা পারেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটি পেরেছেন। তার কঠোর মনোভাবের ফলেই সন্ত্রাস-জঙ্গিবাদকে নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

দেশের উন্নয়ন-সাফল্য যারা মানতে পারছেন না তারাই সন্ত্রাস-জঙ্গিবাদকে সুকৌশলে ব্যবহার করতে চাচ্ছেন বলেও অভিযোগ করেন তিনি।

বুধবার (৫ অক্টোবর) দুপুরে ময়মনসিংহের ত্রিশালে স্থানীয় ফাতেমা নগর উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, জঙ্গিবাদ, সন্ত্রাস ও সাম্প্রদাযিকতা বিরোধী সমাবেশ ও শিক্ষার্থীদের উদ্ধুদ্ধকরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

স্থানীয় ফাতেমা নগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঞ্জন কুমার তরফদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনন্দমোহন কলেজ ছাত্র সংসদের (আমোকসু) সাবেক ভিপি অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সাবেক ভিপি ও শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের প্রিন্সিপাল মো. আব্দুর রফিক, জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আহম্মদ আলী আকন্দ, উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল, স্থানীয় ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল, ত্রিশাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান, জেলা যুবলীগের প্রচার সম্পাদক বজলুর রশিদ নাসিম, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির হিমেল, স্থানীয় কাঠাল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডা. মো. আসলাম উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৬
এমএএএম/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।