ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

আ.লীগের সহ-সম্পাদক ১শ’র বেশি হবে না

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৬
আ.লীগের সহ-সম্পাদক ১শ’র বেশি হবে না ছবি: জিএম মুজিবুর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক সর্বোচ্চ একশ’জন হবেন বলে জানিয়েছেন দলটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (২৬ অক্টোবর) আওয়ামী লীগের নবনির্বাচিত সম্পাদকমণ্ডলীর সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

 

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী সহ-সম্পাদক একশ’র মধ্যে থাকবে। একশ’র বেশি হবে না।
আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ওবায়দুল কাদের সভাপতিত্ব করেন।

সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের আরও বলেন, সম্মেলনের যে চেতনা ও অঙ্গীকার সেটা সমন্বয় করে নতুন রূপে দল সাজানো হবে। আমরা একটি আধুনিক, স্মার্ট টিমওয়ার্ক গড়ে তুলতে চাই। দলের অফিস যাতে আরও আধুনিক পদ্ধতিতে চলে সে জন্য সব ব্যবস্থা করা হবে। এই অফিসের পাশে আরেকটি অফিস হচ্ছে। সেটাও অফিসের কাজে ব্যবহার করা হবে।

তিনি বলেন, দলের জাতীয় সম্মেলনে যে আলোকসজ্জা করা হয়েছিলো সেটা আমরা সরিয়ে নিয়েছি। বিল বোর্ড ও আইল্যান্ডের ডেকোরেশন আছে। আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত এগুলোর অনুমতি নেওয়া আছে। এর মধ্যে এসব সরিয়ে নেয়া হবে।

সম্পাদকমণ্ডলীর এই প্রথম সভায় আরও উপস্থিত ছিলেন, দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ডা. দীপু মণি, জাহাঙ্গীর কবীর নানক, আব্দুর রহমান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাশ।

সম্পাদকমণ্ডলীর এ সভা শেষে নতুন কমিটির সফলতা কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন দলের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মুহাম্মদ আব্দুল্লাহ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৬
এসকে/আরআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।