ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

নির্বাচন নিয়ে সকাল-বিকাল সংলাপের প্রয়োজন নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
নির্বাচন নিয়ে সকাল-বিকাল সংলাপের প্রয়োজন নেই ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুষ্টিয়া: তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন নিয়ে সকাল-বিকাল সংলাপের কোনো প্রয়োজন নেই।

 

শনিবার (২৯ অক্টোবর) দুপুর ১২টার দিকে কুষ্টিয়ার মিরপুর মহিলা ডিগ্রি কলেজে কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ শেষে উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

সুষ্ঠু নির্বাচন করতে হলে সংলাপ প্রয়োজন কি না- জানতে চাইলে মন্ত্রী সাংবাদিকদের বলেন, নির্বাচন নিয়ে সকাল-বিকাল সংলাপের কোনো প্রয়োজন নেই। সংলাপ তখনি প্রয়োজন হয় যখন সংকট দেখা দেয়। এই মুহুর্তে বাংলাদেশে নির্বাচন নিয়ে কোনো সংকট নেই। এখন সমস্যা হলো বাংলাদেশের রাজনীতিতে জঙ্গিবাদ ও জঙ্গিদের সঙ্গী খালেদা জিয়ার রাজনীতি নিয়ে।

তিনি আরও বলেন, খালেদা জিয়া জঙ্গিদের প্রধান পৃষ্ঠপোষক। আর বিএনপি জঙ্গি উৎপাদনের কারখানা। খালেদা জিয়া গণতন্ত্রের টুপি মাথায় দিয়ে বারবার যুদ্ধাপরাধীদের জঙ্গি তাণ্ডবকে সমর্থন করেছেন। এমনকি তিনি জঙ্গিদের রক্ষা করার জন্য বিবৃতিও দিয়েছেন।

এসময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুবুর রহমান, কুষ্টিয়ার সহকারী পুলিশ সুপার (সার্কেল) কামরুল হাসান, পৌর মেয়র এনামুল হক, মিরপুর উপজেলা জাসদের সভাপতি আহম্মদ আলীসহ জাসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
এজি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।